বৃহৎ ভোটের ব্যবধানে MMERCর প্রাক্তন ছাত্র ড০, হাফিজ রফিকুল ইসলামের বিজয়ে খুশির হাওয়া মুম্বাইতে ও বহিয়াছে

বৃহৎ ভোটের ব্যবধানে MMERCর প্রাক্তন ছাত্র ড০, হাফিজ রফিকুল ইসলামের বিজয়ে খুশির হাওয়া মুম্বাইতে ও বহিয়াছে
 
জমিল আহমদ ক্বাসিমি, মুম্বাই
 
গত ২১ এ অক্টোবর অসমের জনীয়াত উপ নির্বাচন অনুষ্ঠিত হয়।এই উপনির্বাচনে এআইইউডিএফ প্রার্থী হিসাবে ঘোষণা করে উচ্চ শিক্ষিত আলীমে দ্বীন ড০, হাফিজ রফিকুল ইসলাম ক্বাসিমিকে। আজ অসমের চারটি সমষ্টির ফলাফল বের হয়, সাথে এই জনীয়া সমষ্টির ফলাফলও ঘুষনা করা হয়। বিশাল জয়লাভ করেন, এআইইউডিএফ এর প্রার্থী  ড: হাফিজ রফিকুল ইসলাম ক্বাসিমি। আসামবাসীর সাথে সাথে মার্কজুল মা'আরিফ এডুকেশন অ্যান্ড রিসার্চ সেন্টার মুম্বইয়ের পক্ষ থেকে ও রাজ্য জমিয়তের সম্পাদক হাফিজ সাহাব কে আন্তরিক অভিনন্দন জানানো হয়েছে এবং মুম্বইতে ও খুশির হাওয়া বহিয়ছে যা অবশ্যই লক্ষ্যনিয়।
 
দ্বিতীয় বারের মত জয়লাভে মার্কজুল মা'আরিফ মুম্বইয়ের পক্ষ থেকে উনাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন মার্কজুল মা'আরিফের ডাইরেক্টর মাওলানা বুরহান উদ্দিন ক্বাসিমি, সম্পাদক ইস্টার্ন কৃছেনট এবং শিক্ষকগন ও ছাত্ররা।
 
মাওলানা বুরহান উদ্দিন ক্বাসিমি বলেন যে, ড: হাফিজ রফিকুল ইসলাম ক্বাসিমি আমার অনেক প্রিয় ও মেধাবী ছাত্র ছিলেন, আমি আশা করি উনি আসামের লাঞ্ছিত বঞ্চিত মানুষের আওয়াজ হয়ে বিধানসভায় আগের মতই কথা বলবেন এবং উনি সব সময় মানুষের পাশে থাকার ও পরামর্শ দেন ডঃ রফিককে।
----------------------------------------